১১ বছরের সংসার ভাঙল অস্কারজয়ীর

বিনোদনবিজ ডেস্ক

ড্যারেন অ্যারোনফস্কি পরিচালিত ‘ব্ল্যাক সোয়ান’ সিনেমাটি ২০১০ সালে মুক্তি পায়। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেন হলিউড অভিনেত্রী নাটালি পোর্টম্যান। অনবদ্য অভিনয়ের স্বীকৃতিস্বরূপ অস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন।

ওই ছবিতে কাজ করার সময়েই ফরাসি নৃত্যশিল্পী বেঞ্জামিন মিলপিডের সঙ্গে আলাপ হয় অভিনেত্রীর। এরপরে বন্ধুত্ব থেকে রূপ নেয় প্রণয়ে। নিজেদের সম্পর্ককে আরেক ধাপ এগিয়ে নিয়ে ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন নাতালি ও বেঞ্জামিন। দুই সন্তান আলেফ ও আমালিয়াকে নিয়ে সংসার এই তারকা জুটির।

ইউএস উইকলির দেওয়া প্রতিবেদন অনুসারে, নাটালি-বেঞ্জামিনের দীর্ঘ ১১ বছরের দাম্পত্যজীবনে চিড় ধরেছে। নেপথ্যে তৃতীয় ব্যক্তির আনাগোনা। মাসখানেক আগে আবহাওয়াকর্মী ক্যামিল এটিয়েনের সঙ্গে বেঞ্জামিনের প্রেমের কানাঘুষা শোনা গিয়েছিল। ২৫ বছরের তরুণীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিছক কানাঘুষা বলেই প্রথমে উড়িয়ে দিয়েছিলেন নাটালি।

চেষ্টা করেছিলেন বেঞ্জামিনের সাময়িক ভুল ক্ষমা করে সংসারে মন দিতে। তারপরেও নাকি একাধিকবার নাটালির বিশ্বাস ভেঙেছেন বেঞ্জামিন। সম্পর্ক আর টিকবে না, তা নিশ্চিত হওয়ার পরেই নাকি বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন অস্কারজয়ী এ অভিনেত্রী। যদিও এ বিষয়ে এখনো পর্যন্ত অভিনেত্রীর পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা করা হয়নি।

সম্প্রতি তার ও বেঞ্জামিনের ১১তম বিবাহবার্ষিকীতে অস্ট্রেলিয়ায় একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাটালি পোর্টম্যান। সেখানেই হলিউড অভিনেত্রীর হাতে দেখা যায়নি তার বিয়ের আংটি। এরপর থেকেই এই দম্পতির সম্পর্ক নিয়ে জল্পনা বাড়তে থাকে।

Leave A Reply

Your email address will not be published.