সৃজিতের ছবিতে দেব ও রুক্মিণী

বিনোদনবিজ

গোয়েন্দা ব্যোমকেশ বক্সীর ‘দুর্গ রহস্য’ গল্প নিয়ে সিরিজ বানিয়েছেন সৃজিত মুখার্জি। অন্যদিকে অভিনয়ের পাশাপাশি একই গল্পের ছবি প্রযোজনা করেছেন দেব। দুটোই মুক্তি পাবে দুর্গাপূজার বাজারে। এমন হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝে নিজেদের পরের ছবির জন্য এক হলেন কলকাতার জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা।

অবশ্য কয়েকদিন ধরে এই গুঞ্জন চলছিল। তাতে সিলমোহর পড়ে গতকাল বৃহস্পতিবার (৬ জুলাই) সন্ধ্যায়। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন স্বয়ং দেব। যেখানে তার সঙ্গে দেখা যাচ্ছে প্রেমিকা রুক্মিণী ও সৃজিতকে।

ফেসবুকের ছবি পোস্ট করে দেব লিখেছেন, ‘অবশেষে এবার ঘোষণার পালা। আমরা আসছি ২০২৪ সালে।’

বেশ লম্বা সময় আগে সৃজিতের ‘জুলফিকার’ ছবিতে অভিনয় করেছিলেন দেব। উইলিয়াম শেক্সপিয়রের দুটো নাটককে এক করে নির্মিত ওই গ্যাংস্টার থ্রিলারে এই অভিনেতা বোবা চরিত্রে অভিনয় করেন।

এরপর দেবের ব্যাপক ভোলবদল ঘটেছে। রুক্মিণীর সঙ্গে জুটি তৈরি হয়েছে। অনেকবার সৃজিতের কাজ করার কথা হয়ে শেষমেশ আর হয়নি। এর মাঝেই একই কাহিনি নিয়ে ব্যোমকেশ নির্মাণের খবরে উত্তপ্ত হয়ে সোশ্যাল মিডিয়া। শুটিং, লোকেশন, প্রচার নিয়ে চলছে দুই শিবিরে তুমুল প্রতিদ্বন্দ্বিতা। তা কিন্তু রেষারেষি পর্যন্ত গড়াল না।

নতুন খবর নিয়ে দেব বা ‍সৃজিত আলাদা করে কোনো মন্তব্য করেননি। তবে রুক্মিণী বলেন, আমি খুব খুশি। আশা করছি, একটা ভাল ছবি আমরা দর্শকদের উপহার দিতে পারব।

অতীত ঘেঁটে আরো বললেন, আসলে ‘চ্যাম্প’ মুক্তির পর সৃজিত আমাকে ছবির প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তার পর নানা কারণে সেটা বাস্তবায়িত হয়নি। কিন্তু সেই ছবিতে যে আমি আর দেব দুজনেই থাকব সেটা ভাবিনি।

এর আগে দেবকে নিয়ে সিরাজ-উদ-দৌলার জীবনী নির্ভর ছবি পরিচালনার ইচ্ছাপ্রকাশ করেছিলেন সৃজিত। এই ছবিটিই কি সেই ছবি? উত্তরে রুক্মিণী বললেন, এখন কিছুই বলা বারণ। দর্শক একটু অপেক্ষা করুন। আমরা ঠিক সময় মতো সব কিছু জানাব।

Leave A Reply

Your email address will not be published.