সানিয়া মির্জার সংসারে ভাঙন!

স্পাের্টস ডেস্ক

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের সম্পর্কের ভাঙন নিয়ে একাধিক জল্পনা শোনা গিয়েছে। তবে দুই তারকার ঘনিষ্ঠ বন্ধুদের সূত্রে জানা যাচ্ছে, সরকারি ভাবে ডিভোর্সের প্রক্রিয়া সম্পন্ন করে ফেলেছেন সানিয়া-শোয়েব। শুধুমাত্র কাগজে সই করা বাকি রয়েছে দুই তারকার।
অন্যদিকে, এই বিচ্ছেদের নেপথ্যে উঠে আসছে এক পাক অভিনেত্রীর নাম। শোয়েবের সঙ্গে ফোটোশুট করতে গিয়েই সানিয়ার সংসারে ভাঙন ধরিয়েছেন এই অভিনেত্রী, এমনটাই শোনা যাচ্ছে।

সানিয়ার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ইতিমধ্যেই আলাদা থাকছেন শোয়েব ও সানিয়া। বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া হিসাবেই আলাদা থাকতে হচ্ছে দুই ক্রীড়া তারকাকে। সূত্র মারফত জানা গিয়েছে, এই বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন শোয়েব মালিকের ম্যানেজমেন্টের এক সদস্যও। নাম প্রকাশে অনিচ্ছুক ওই ব্যক্তি জানিয়েছেন, “সরকারিভাবে শোয়েব-সানিয়ার ডিভোর্স হয়ে গিয়েছে। তবে এর বেশি কিছু বলতে পারব না। দুই তারকা যে আলাদা থাকছেন, শুধু একটুকু বলতে পারি।”

সানিয়া মির্জার সংসারে ভাঙন! উঠে আসছে পাক অভিনেত্রীর নাম

একটা সময়ে আদর্শ দম্পতির উদাহরণ ছিলেন শোয়েব-সানিয়া। কিন্তু হঠাৎ তাঁদের সুখের সংসারে ভাঙন ধরল কেন? নেপথ্যে উঠে আসছে পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের নাম। ২০২১ সালে শোয়েব মালিকের সঙ্গে একটি ফোটোশুট করেছিলেন তিনি। সেই সময় থেকেই দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। ফোটোশুটের পরে একাধিকবার আয়েশার প্রশংসাও শোনা গিয়েছে শোয়েবের মুখে। ক্যামেরার সামনে কীভাবে স্বচ্ছন্দ্য হয়ে কাজ করতে হয়, শোয়েবকে সেই ব্যাপারে সাহায্য করেছিলেন আয়েশা।

ওই ফোটোশুটে শোয়েব ও আয়েশাকে যথেষ্ট ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল। একাধিক বোল্ড ছবি তোলা হয়েছিল তাঁদের। তারপরেই দু’জনের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে বলে গুঞ্জন শোনা যায়। তবে সম্পর্ক ভাঙা নিয়ে এখনও মুখে কুলুপ এঁটে রয়েছেন শোয়েব মালিক ও সানিয়া মির্জা। একের পর এক ইঙ্গিতবাহী পোস্ট করে বুঝিয়ে দিয়েছিলেন, একসঙ্গে থাকছেন না তাঁরা। সূত্র মারফত জানা যাচ্ছে, আপাতত দুবাইতে রয়েছেন সানিয়া। অন্যদিকে পাকিস্তানে থেকেই ক্রিকেট বিষেশজ্ঞ হিসাবে কাজ করছেন শোয়েব।

Leave A Reply

Your email address will not be published.