সাকিবের স্থানে জেসন রয়

স্পোর্টসবিজ ডেস্ক

সাকিব আল হাসানের পরিবর্তে জেসন রয়কে নিল কলকাতা নাইট রাইডার্স। বাংলাদেশের অলরাউন্ডারের বদলে ইংল্যান্ডের ওপেনারকে নিল কলকাতা। ইংরেজ ওপেনার জেসন রয়কে সই করাল কেকেআর। তাঁকে নিতে কলকাতা ২ কোটি ৮০ লক্ষ টাকা খরচ করল।

সাকিবকে দেড় কোটি টাকা দিয়ে নিলামে কিনেছিল কলকাতা। কিন্তু তিনি আইপিএল খেলতে আসবেন না বলে জানা যায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সাকিবকে ছাড়তে চায়নি। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলছেন তিনি। পরে আয়ারল্যান্ডেও খেলতে যাবেন সাকিব। দেশের হয়ে তাঁকে খেলাতে চেয়েছে বোর্ড। সাকিবও দেশের হয়েই খেলতে চেয়েছেন। সেই কারণে কলকাতা তাঁকে ছেড়ে দিয়ে অন্য বিদেশি নেওয়ার সিদ্ধান্ত নেয়।

২০১২ এবং ২০১৪ সালে আইপিএল জিতেছিল কলকাতা। সে বার দলে ছিলেন সাকিব। সেই কারণে তাঁকে সই করানোর পর থেকেই সাকিবকে রেখে প্রচার করছিল কলকাতা। ফেসবুক এবং টুইটারে কভার ছবিতে এখনও সাকিবকে রেখে দিয়েছে তারা। কিন্তু শেষ পর্যন্ত তাঁর জায়গায় জেসন রয়কে নিয়ে নিল কেকেআর।

জেসন দুর্দান্ত ছন্দে রয়েছেন। পাকিস্তান সুপার লিগে রান পেয়েছেন তিনি। কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে গত মাসে ৬৩ বলে অপরাজিত ১৪৫ রানের ইনিংস খেলেন। জেসনকে নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছিল আগেই। তিনি হঠাৎ ইনস্টাগ্রামে ফলো করতে শুরু করেছেন কেকেআরের পেজ। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে আইপিএলের আর কোনও দলকে ‘ফলো’ করেন না জেসন। এর ফলে মনে করা হচ্ছিল তাঁর সঙ্গে কথা বলে নিয়েছে কেকেআর, এবং সব কিছু চূড়ান্ত হয়ে গিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.