রাঘবকেই বিয়ে করলেন পরিণীতি

বিনোদনবিজ ডেস্ক

রাজস্থানের উদয়পুরে তাজ লীলা প্যালেসে গত ২৪ সেপ্টেম্বর বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ভারতের সর্বকনিষ্ঠ সংসদ সদস্য ও আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডাকে বিয়ে করেন।

দীর্ঘদিন প্রেমের পর সাতপাকে বাঁধা পড়েন এই জুটি। রাজনীতিবিদ ও অভিনেত্রীর বিয়েতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, বলিউডের জনপ্রিয় ডিজাইনার মণীশ মালহোত্রা, সানিয়া মির্জাসহ একাধিক ভিভিআইপিরা উপস্থিত ছিলেন

রূপকথার মতোই এক বিয়ের আয়োজন ছিল পরিণীতি-রাঘব জুটির। বিয়েকে ঘিরে কোনো কিছুর কমতি রাখেননি তারা। কিন্তু যেই রাজনীতিবিদ নিয়ে এই অভিনেত্রীর একটা সময় ছিল বিরাট আপত্তি, তবুও একজন সাংসদের গলায় কিভাবে মালা দিলেন তিনি?

বিয়েতে রাঘবকে কী উপহার দিয়েছেন পরিণীতি?
বেশ কয়েক বছর আগে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে একটি সিনেমার প্রচারে এসে পরিণীতি জানিয়েছিলেন, রাজনীতিবিদ কখনোই তার প্রথম পছন্দ হতে পারেন না। একজন সঙ্গী হিসেবেও রাজনীতিবিদ কাউকে তিনি পছন্দের তালিকায় উপরে রাখবেন না।

এমনকি পরিণীতি বলেছিলেন, জীবনসঙ্গী হিসেবে হলিউডের কেউও হতে পারেন তার পছন্দের মানুষ। তবে রাজনৈতিক অঙ্গন থেকে কেউ নয়। কিন্তু সেটা আর হলো কি?

সেই পরিণীতিই মজলেন রাঘবের প্রেমে। যে কিনা ভারতের আম আদমি পার্টির সক্রিয় নেতা। পাঞ্জাবে ‘চমকিলা’ সিনেমার শুটিংয়ে গিয়ে রাঘবের সঙ্গে পরিচয় হয় অভিনেত্রীর। সেখান থেকে গড়ায় প্রেমে।

একপর্যায়ে পরিণীতিই নাকি রাঘবকে প্রেম নিবেদন করেন। সাংসদও ফেরাতে পারেননি। দীর্ঘদিন প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি। যেই রাজনীতিবিদ নিয়ে এত আপত্তি, তার সঙ্গেই সংসার বাঁধলেন অভিনেত্রী।

Leave A Reply

Your email address will not be published.