মা হওয়ার পর সানা খান

বিনোদনবিজ

মা হওয়ার পর যা নিয়ে ভাবতে ভয় পাচ্ছেন সানা খান । সদ্য মা হয়েছেন প্রাক্তন অভিনেত্রী সানা খান। একদিকে যেমন তিনি মা হওয়ার আনন্দে রয়েছেন, অন্যদিকে কোন কিছু নিয়ে ভাবতে গেলেই দুশ্চিন্তায় গুটিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ নিয়েই মুখ খুললেন সানা।

সানা বলেন, আমি খুব ঘাবড়ে যাই, যখন মা হওয়ার পরেই ওজন কমানো নিয়ে কথাবার্তা শুরু হয়। অবশ্যই আমি ওজন কমাতে চাই, সবাই সেটা চান। তবে আমি নিজের স্বাস্থ্য বা আমার সন্তানের যে পুষ্টি দরকার, তার সঙ্গে আপস করতে চাই না। আমার ওজন কমানো, আমার সন্তানের স্বাস্থ্যের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হতে পারে না। আগে আমার সন্তানের পুষ্টি, তারপর অন্য কিছু। ওজন পরেও কমানো যেতে পারে। তবে আমার সন্তানের জীবনে এই সময়টা আর ফিরে আসবে না।

অনেকটা হঠাৎ করেই ধর্মের জন্য বিনোদনের দুনিয়া ছাড়েন সানা। ‘বিগ বস ৬’-এর প্রতিযোগী ছিলেন তিনি। ২০২০ সালের নভেম্বর মাসে মুফতি আনাস সাঈদের সঙ্গে বিয়ে হয় তার। সানার স্বামী মৌলভি এবং ইসলাম ধর্মের গবেষক। বিয়ের পরেই নায়িকাসুলভ চালচলন ও জাঁকজমক ছাড়েন সানা। ঝলমলে পোশাক ছেড়ে ধারণ করেন হিজাব। বিয়ের তিন বছরের মাথায় সন্তানসম্ভবা হন তিনি। এরপর ৫ জুলাই পুত্রসন্তানের জন্ম দেন সানা।

Leave A Reply

Your email address will not be published.