বুবলী-শেহজাদ যাচ্ছে যুক্তরাষ্ট্র

বিনোদনবিজ

যুক্তরাষ্ট্রে দীর্ঘ সময় কাটিয়ে বৃহস্পতিবার (১০ আগস্ট) দেশে ফিরেছেন ঢাকাই শোবিজের শীর্ষ নায়ক শাকিব খান।
গত ৪ জুলাই যুক্তরাষ্ট্রে পৌঁছান শাকিব। এক মাসেরও বেশি সময় ধরে সেখানে অবস্থান করছিলেন তিনি। গত ১৩ জুলাই শাকিবের সঙ্গে যুক্ত হন তার সাবেক স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। সঙ্গে ছিল ছেলে আব্রাম জয়।

বৃহস্পতিবার দেশে ফিরে তিনি জানান, আগামীতে তার আরেক ছেলে শেহজাদকে নিয়ে সময় কাটাতে যাবেন। অর্থাৎ এবার তিনি সাবেক স্ত্রী ও চিত্রনায়িকা বুবলী ও শেহজাদের সঙ্গে সময় কাটানোর পরিকল্পনা করছেন।

যুক্তরাষ্ট্রে জয়-অপুর সঙ্গে সময় কাটানোর বিষয়ে শাকিব সাংবাদিকদের বলেন, “আব্রাম ও শেহজাদ, দুই সন্তানের জন্য আমার সবসময় ভালোবাসা আছে। আব্রামকে সুন্দর স্মৃতি দেওয়ার চেষ্টা করেছি। আগামীতে শেহজাদকে নিয়ে যাবো। তার প্রতিও আমার সমান ভালোবাসা থাকবে।”

ঈদ-উল-আজহায় শাকিবের “প্রিয়তমা” মুক্তি পেয়েছে। সিনেমাটি দেশে-বিদেশে ব্যাপক ব্যবসায়ীক সাফল্য পাচ্ছে। এ প্রসঙ্গে শাকিব বলেন, “শুধু বাংলাদেশ নয়, পৃথিবীর যেখানে ‘প্রিয়তমা’ চলছে, সবখানে ভালো যাচ্ছে। এটা বাংলা সিনেমার নতুন পথ উন্মোচন করলো।”

প্রসঙ্গত, ২০০৮ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন শাকিব-অপু। তবে দুজনেই খবরটি চেপে রাখেন। ২০১৬ সালে কলকাতায় তাদের সন্তান জয়ের জন্ম হয়। এরপর ২০১৭ সালে একটি টিভি লাইভে এসে হাটে হাঁড়ি ভাঙেন অপু। সন্তানসহ হাজির হয়ে সব কিছু প্রকাশ্যে আনেন। এই ঘটনায় ক্ষুব্ধ হন শাকিব। অপুর সঙ্গে বাড়ে দূরত্ব। যার ফলস্বরূপ ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তাদের বিচ্ছেদ হয়।

পরে আরেক চিত্রনায়িকা বুবলীর সঙ্গে জড়িয়ে পড়েন শাকিব। গোপনে বিয়ে করেন। সেখানেও এক সন্তানের জন্ম হয়। তবে সেটিও গোপন ছিল। গত বছরের ৩০ সেপ্টেম্বর বিয়ের কথা প্রকাশ্যে আনেন তারা দুজনেই।

সেসময় বুবলী সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, ২০১৮ সালের ২০ জুলাই তাদের বিয়ে হয়। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের ছেলে শেহজাদ খান বীরের জন্ম হয়।

Leave A Reply

Your email address will not be published.