চেলসি ম্যাচের স্কোয়াড থেকে বাদ রোনাল্ডো!

গ্লোবালবিজ ডেস্ক

টটেনহ্যামের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ২-০ গোলে জয়ের দিনেও বিতর্কে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে ঘরের মাঠে ম্যাচ শেষ হওয়ার কয়েক মিনিট  আগেই সাজঘরের দিকে রওনা হতে দেখা যায় তাঁকে। বিষয়টি নিয়ে বেজায় চটেছেন ইউনাইটেডের কোচ এরিক টেন হাগ। 

সূত্রের খবর, ‘অভব‌্যতার’ শাস্তি হিসেবে ২২ অক্টোবর চেলসি ম্যাচের স্কোয়াডেই রাখা হবে না পর্তুগিজ মহাতারকারকে। টটেনহ্যামের বিরুদ্ধে রিজার্ভ বেঞ্চে ছিলেন রোনাল্ডো। সেই ক্ষোভ থেকেই  তিনি সময়ের আগে মাঠ ছেড়ে চলে যান বলে মনে করা হচ্ছে। তবে বিষয়টি যে সহজে মিটবে না, বুধবারই সেই ইঙ্গিত দিয়েছিলেন টেন হাগ। তিনি বলেন, “এই বিষয়টি নিয়ে পরে ভাবব। আজ দলের উপর নজর দিতে চাই। এই ১১ জন আমাদের কাছে গুরুত্বপূর্ণ।”

সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডো লিখেছেন, ”আমার সতীর্থ, কোচ এবং প্রতিপক্ষকে চিরকালই আমি শ্রদ্ধা করে এসেছি। এখনও তার পরিবর্তন হয়নি। আমিও বদলাইনি। ২০ বছর ধরে এলিট ফুটবলের সঙ্গে জড়িত থাকলেও আমি রয়েছি আগের মতোই। আমি খুব অল্প বয়সে শুরু করি। বয়সে সিনিয়র এবং অভিজ্ঞ প্লেয়ারদের উদাহরণ আমার কাছে সবসময়ে গুরুত্ব পেয়েছে। এরপরে যে দলগুলোর হয়ে প্রতিনিধিত্ব করেছি, সেই দলের ইয়ংস্টারদের কাছে উদাহরণ হওয়ার চেষ্টা করেছি। সব সময়ে অবশ্য তা সম্ভব হয়নি।

এই মুহূর্তে আমার মনে হয় ক্যারিংটনে আরও কঠিন পরিশ্রম করা, সতীর্থদের সাপোর্ট করা দরকার এবং একইসঙ্গে পরের ম্যাচের জন্য নিজেকে তৈরি রাখা উচিত। চাপের কাছে নতি স্বীকার করা কখনওই উচিত নয়। আর সেটা বিকল্প হতে পারে না। এটা ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং সঙ্ঘবদ্ধ থাকলে আমরা জিতব। খুব শীঘ্রই আমরা আবার একসঙ্গে হব।”

Leave A Reply

Your email address will not be published.