ইয়োহানির সঙ্গে গাইলেন সাকিব

স্পাের্টসবিজ ডেস্ক

‘মানিকে মাগে হিতে’ গান গেয়ে পরিচিতি পাওয়া ইয়োহানি দিলোকা ডি সিলভার উপস্থাপনা করা লাইভে গান করেন সাকিব।
“মানিকে মাগে হিতে” গান গেয়ে বিশ্ব জুড়ে পরিচিতি পেয়েছেন শ্রীলঙ্কান সংগীতশিল্পী ইয়োহানি দিলোকা ডি সিলভা। এবার জনপ্রিয় এই সংগীতশিল্পীর সঙ্গে গানে গাইলেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানও।

শ্রীলঙ্কায় চলমান লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) নিয়ে ইয়োহানির করা একটি লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সাকিব তার সঙ্গে গান করেন।

রবিবার (৬ আগস্ট) ওই লাইভে যোগ দেন সাকিব। সেখানে সাকিবকে দুটি প্রশ্ন করেন ইয়োহানি।

লঙ্কান প্রিমিয়ার লিগ নিয়ে প্রথম প্রশ্নের জবাবে সাকিব বলেন, “যদ্দুর মনে পড়ছে, অনূর্ধ্ব–১৯ থেকে আমি শ্রীলঙ্কা সফর করছি। বাংলাদেশ দলও অন্তত দুই বছরে একবার শ্রীলঙ্কা সফর করে। সব মিলিয়ে আমি এখানে অনেকবারই এসেছি।”

এরপর সাকিব আরও বলেন, “লঙ্কা প্রিমিয়ার লিগে এটাই আমার প্রথম। এই টুর্নামেন্টের অংশ হতে পেরে খুব রোমাঞ্চিত। ভালো কাটছে। দলও শীর্ষ দুইয়ের মধ্যে আছে (আসলে ১ নম্বরে)। আমরা অনেক ভালো করছি। এই ফর্মটা ধরে রাখার আশা করছি।”

এরপর ইয়োহানি সাকিবকে জিজ্ঞেস করেন, “শ্রীলঙ্কার কোন বিষয়টি সবচেয়ে ভালো লাগছে।”

এ প্রশ্নের জবাবে সাকিব বলেন, “এখানকার আতিথেয়তা। এখানকার মানুষ খুব বন্ধুসুলভ। খুব অতিথিপরায়ণ। এর চেয়ে বেশি কিছু আপনি আশা করতে পারেন না। শ্রীলঙ্কা খুব সুন্দর দেশ। এর সঙ্গে এখানকার মানুষের আতিথেয়তা অসাধারণ।”

এরপরই সাকিবকে গানের চ্যালেঞ্জ আহ্বান জানান ইয়োহানি।

তবে সাকিব সেই চ্যালেঞ্জ এড়িয়ে ইয়োহানিকে বলেন, “গানের চ্যালেঞ্জের জন্য আমি তৈরি নই। তারপরও চেষ্টা করা যেতে পারে। জীবনে কখনো গান গাইনি।”

যদিও ইয়োহানি সাকিবের জবাবে কান না দিয়ে একটি গান ধরেন। আর তার সঙ্গে দুই লাইন গান করেন বিশ্ব সেরা অলরাউন্ডারও।

গানটি ছিল এ রকম- “আজকাল তেরে মেরে পেয়ারকি…।”

Leave A Reply

Your email address will not be published.