আমিরের সিনেমার অডিশনে কিয়ারা

বিনোদনবিজ ডেস্ক

বলিউডের অন্যতম ব্যস্ত ও জনপ্রিয় অভিনেত্রীদের অন্যতম কিয়ারা আদভানি। একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। তবে একটা সময় ছিল, যখন পর পর সিনেমার অডিশন দিয়েও সুযোগ মেলেনি। তেমনই একটি সিনেমা হল ‘লাল সিং চাড্ডা।’

প্রথম থেকেই এই সিনেমা নিয়ে নানা বিতর্ক। সিনেমাটি তৈরি হতে কয়েক বছর সময় ব্যয় করেন নির্মাতারা। তারপরও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

এই সিনেমাতে মুখ্য চরিত্রে ছিলেন আমির খান ও কারিনা কাপুর। সিনেমাতে কারিনা অভিনীত রূপা চরিত্রটির জন্য অডিশন দিয়েছিলেন কিয়ারা। তবে সেই অভিজ্ঞতা যে ভালো নয়, তা ফুটে উঠল অভিনেত্রী কথায়। জানালেন, ওই অডিশন নিয়ে আর ভাবতেই চান না তিনি।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানানো হয়, অভিনেত্রীর কথায়, ‘‘আমি ‘লাল সিং চড্ডা’র জন্যও অডিশন দিয়েছিলাম। তখন যদিও জানতাম না, সেটা ‘লাল সিং চড্ডা’-র জন্য অডিশন। ওই অডিশনটি নিয়ে আমি আর ভাবতে চাই না। নিশ্চয়ই খুব খারাপ অভিনয় করেছিলাম। যদিও অনেক বছর আগের কথা।’’

হলিউডের সাড়া ফেলা ও ১৯৯৪ সালে অস্কারজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। গত বছর আগস্টে মুক্তি পায় সিনেমাটি।

Leave A Reply

Your email address will not be published.