খেলাধুলা

উমরান মালিক কেন বঞ্চিত_লারার ব্যাখ্যা

স্পোর্টসবিজ ডেস্ক

সানরাইজার্স হায়দ্রাবাদ (এসআরএইচ)-এর প্রধান কোচ ব্রায়ান লারা ব্যাখ্যা করেছেন কেন টিম ম্যানেজমেন্ট বিগত কয়েক ম্যাচের মতো গুজরাত টাইটান্স (জিটি)-এর বিরুদ্ধেও প্রথম একাদশে উমরান মালিককে না রাখার সিদ্ধান্ত নিয়েছে। সোমবার, ১৫ই মে, আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৩-এর ৬২তম ম্যাচে এইডেন মার্করামের নেতৃত্বাধীন দলটি ৩৪ রানে হেরে প্লে-অফের লড়াই থেকে ছিটকে গেছে।

জম্মু ও কাশ্মীরের স্পিডস্টারকে বেশ কয়েক ম্যাচে খেলাচ্ছে না এসআরএইচ। ২৯শে এপ্রিল দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস (ডিসি)-এর বিরুদ্ধে শেষবার খেলতে দেখা গিয়েছিল উমরানকে। বেশ কিছু ক্রিকেট বিশেষজ্ঞ প্রশ্ন তুলেছেন উমরানকে না খেলানো নিয়ে, তবে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তী এই পদক্ষেপের কারণ ব্যাখ্যা করেছেন।

ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে লারা বলেছেন যে উমরান ফর্মের বাইরে ছিলেন, যে কারণে তাঁকে জিটির বিরুদ্ধে খেলানো হয়নি। তিনি আরও বলেছেন যে উমরানের কাছ থেকে তাঁদের অনেক প্রত্যাশা রয়েছে। তিনি জানিয়েছেন যে কোনো ম্যাচের লাইন-আপ নির্বাচন করার সময়ে টিম ম্যানেজমেন্ট সাম্প্রতিক ফর্মকে গুরুত্ব দেয়।

“আপনাকে শুধু খেলোয়াড়ের ফর্ম দেখতে হবে। উমরানের কাছে আমাদের অনেক প্রত্যাশা রয়েছে এবং সে ডেল স্টেইনকেও পেয়েছে উন্নতি করার জন্য। তবে আমাদের প্রতিটি ম্যাচ জিততে হবে। আমাদের সেরা একাদশকে মাঠে নামাতে হবে। এবং এখন ইমপ্যাক্ট প্লেয়ার থাকায় আমাদের সেরা ১২ খুঁজতে হবে। আমরা দল বাছাই করার আগে খেলোয়াড়ের ফর্ম দেখি,” লারা বলেছেন।

নির্বাচনের ক্ষেত্রে আমি ভুল কিছু দেখতে পাচ্ছি না: ব্রায়ান লারা
গত আইপিএল মরসুমে পার্পল ক্যাপ জেতার লড়াইয়ে চতুর্থ স্থানে থাকা উমরান মালিক আইপিএল ২০২৩-এ সাতটি ম্যাচ খেলে ৩৫.২০ গড় এবং ১০.৩৫ ইকোনমি রেটে পাঁচ উইকেট নিয়েছেন। এই মরসুমে মাত্র একটি ম্যাচ খেলা আরও এক তরুণ পেসার কার্তিক ত্যাগীর সম্বন্ধেও নিজের মতামত ব্যক্ত করেছেন এসআরএইচ কোচ। ৫৪ বছর বয়সী বলেছেন যে তিনি দলের সিদ্ধান্তে কিছু ভুল দেখেন না।

“আমাদের ২৫ জন খেলোয়াড় আছে, এবং আমি ত্যাগীর সম্পর্কেও বলতে চাই কারণ সেও একজন বিশেষ প্রতিভা এবং সে এখনও পর্যন্ত মাত্র একটি সুযোগ পেয়েছিল। নির্বাচনের ক্ষেত্রে আমি ভুল কিছু দেখতে পাচ্ছি না। আমি মনে করি যে মাঠে নেমে আমরা যেভাবে খেলতে চায়, সেভাবে খেলতে পারছি না,” তিনি যোগ করেছেন।

admin

Recent Posts

অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন

স্পোর্টসবিজ ডেস্ক আজ (রোববার) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম পরিণত হয়েছিল নীলের মহাসমুদ্রে। নিজ দেশে এক…

10 months ago

ডলার বিক্রি রিজার্ভে চাপ বাড়াচ্ছে

গ্লোবালবিজ ডেস্ক ডলার সংকট কাটাতে নানা উদ্যোগের পরও দিন দিন তা তীব্রই হচ্ছে। বর্তমানে এই…

10 months ago

তিশার আত্মহত্যা চেষ্টা!

বিনোদনবিজ ডেস্ক ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন বলে গুঞ্জন ওঠে।এমন…

10 months ago

ফাইনালে অস্ট্রেলিয়া

স্পোর্টসবিজ ডেস্ক ১৯৯৯ বিশ্বকাপের সেমিফাইনালে অজিদের সঙ্গে প্রোটিয়াদের ঐতিহাসিক টাই ম্যাচটি আজও অমর হয়ে আছে…

10 months ago

অক্টোবরে রপ্তানি আয়ে বড় ধস

গ্লোবালবিজ প্রতিবেদক অক্টোবরে রপ্তানি আয়ে বড় ধস, কমেছে ১৩ দশমিক ৬৪ শতাংশ। ২০২৩-২৪ অর্থবছরের শুরু…

10 months ago

১৮ টাকা বাড়ল এলপিজি সিলিন্ডারের দাম

গ্লোবালবিজ প্রতিবেদক দেশে ভোক্তা পর্যায়ে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি) দাম ১২ কেজি।সিলিন্ডারের দাম নভেম্বর মাসের…

10 months ago

This website uses cookies.